ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মাল্টি-ফাংশনাল ডেস্ক

Portable Lap Desk Installation No.1

মাল্টি-ফাংশনাল ডেস্ক এই পোর্টেবল ল্যাপ ডেস্ক ইনস্টলেশন নং 1 ব্যবহারকারীদের নমনীয়, বহুমুখী, কেন্দ্রিক এবং পরিপাটি এমন একটি কাজের জায়গা সরবরাহ করার জন্য ডিজাইন করা হয়েছে। ডেস্কে একটি অত্যন্ত স্থান সাশ্রয়কারী ওয়াল-মাউন্টিং সমাধান রয়েছে, এবং প্রাচীরের বিপরীতে ফ্ল্যাট সংরক্ষণ করা যেতে পারে। বাঁশের তৈরি ডেস্কটি প্রাচীর বন্ধনী থেকে অপসারণযোগ্য যা ব্যবহারকারীকে বাড়িতে বিভিন্ন স্থানে ল্যাপ ডেস্ক হিসাবে এটি ব্যবহার করতে দেয়। ডেস্কে শীর্ষে জুড়ে একটি খাঁজও রয়েছে, যা ব্যবহারকারীর অভিজ্ঞতার উন্নতি করতে ফোন বা ট্যাবলেট স্ট্যান্ড হিসাবে ব্যবহার করা যেতে পারে।

প্রকল্পের নাম : Portable Lap Desk Installation No.1, ডিজাইনারদের নাম : Liyang Liu, ক্লায়েন্টের নাম : Yois design.

Portable Lap Desk Installation No.1 মাল্টি-ফাংশনাল ডেস্ক

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।