ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বুটিক হোটেল

108T Playhouse

বুটিক হোটেল 108 টি প্লেহাউস একটি বুটিক হোটেল যা সিঙ্গাপুরের জীবনযাত্রার এক ঝলক দেয়। চঞ্চল নকশার উপাদানগুলির সাথে মিশ্রিত যা ইন্দ্রিয়গুলিকে নিযুক্ত করে, অতিথিরা সিঙ্গাপুরের heritageতিহ্য, ইতিহাস এবং সংস্কৃতি সম্পর্কে শিখতে পারে। একটি খাঁটি অভিজ্ঞতা তাদের জন্য অপেক্ষা করছে যেহেতু স্যুটগুলি কেবল রাত কাটাতে নয়, বাস করার জন্য তৈরি করা হয়েছে। নিজস্ব গন্তব্য, 108 টি প্লেহাউস অতিথিকে তার প্রাঙ্গনে স্থির থাকতে এবং এক জায়গায় বসে থাকার, কাজ করার এবং সমস্ত কিছু খেলতে পছন্দ করার অভিজ্ঞতাটি জানাতে স্বাগত জানায় - এমন একটি ঘটনা যা ভূমি-দুষ্প্রাপ্য সিঙ্গাপুরে ক্রমবর্ধমান।

প্রকল্পের নাম : 108T Playhouse, ডিজাইনারদের নাম : Constance D. Tew, ক্লায়েন্টের নাম : Creative Mind Design Pte Ltd.

108T Playhouse বুটিক হোটেল

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।