ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বার টেবিল

Par 789232

বার টেবিল পার 789232 বার টেবিলটি জৈব নকশার নীতি এবং প্রকৃতি দ্বারা অনুপ্রাণিত হয়েছিল, বার টেবিল ডিজাইনটি একটি প্যারাম্যাট্রিক অ্যালগরিদম দ্বারা তৈরি করা হয়েছিল ফর্মটি তৈরি করতে বীজ হিসাবে 789232 নম্বরটি ব্যবহার করেছিলেন, সুতরাং নকশাটিকে পার 789232 বলা হয়। সামগ্রিকভাবে, এটি একটি আধুনিক নকশা বাণিজ্যিক এবং গার্হস্থ্য ব্যবহারের জন্য উপযুক্ত একটি অনন্য ফর্ম এবং আকৃতি সহ।

প্রকল্পের নাম : Par 789232, ডিজাইনারদের নাম : Ivan Mickewicz, ক্লায়েন্টের নাম : Ivan Mickewicz.

Par 789232 বার টেবিল

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।