ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মাল্টি-পারপাস টেবিল

Bean Series 2

মাল্টি-পারপাস টেবিল এই টেবিলটি বিন বুরোর নীতিগত ডিজাইনার কেনি কিনুগাসা-সসুই এবং লরেন ফিউয়ার ডিজাইন করেছিলেন। প্রকল্পটি ফ্রেঞ্চ কার্ভের ধাঁধার আকার এবং ধাঁধা জিগস দ্বারা অনুপ্রাণিত হয়েছিল এবং অফিসের সম্মেলন কক্ষে কেন্দ্রীয় টুকরা হিসাবে কাজ করে। সামগ্রিক আকারটি উইগলগুলিতে পূর্ণ, যা traditionalতিহ্যবাহী corporateতিহ্যবাহী কর্পোরেট সম্মেলনের টেবিল থেকে নাটকীয় প্রস্থান। টেবিলের তিনটি অংশকে আলাদা করে বসার ব্যবস্থা করতে সামগ্রিক আকারগুলিতে পুনরায় কনফিগার করা যেতে পারে; ধ্রুবক পরিবর্তনের পরিস্থিতি সৃজনশীল অফিসের জন্য একটি আনন্দময় পরিবেশ তৈরি করে।

প্রকল্পের নাম : Bean Series 2, ডিজাইনারদের নাম : Bean Buro, ক্লায়েন্টের নাম : Cheil .

Bean Series 2 মাল্টি-পারপাস টেবিল

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।