ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ডিজাইনার টেবিল

Curly

ডিজাইনার টেবিল এই বহুমুখী সারণীটি বিন বুরো নীতিগত ডিজাইনার কেনি কিনুগাসা-সসুই এবং লরেন ফিউয়ার ডিজাইন করেছিলেন। এটি একটি অভ্যন্তর সেটিংসে কেন্দ্রীয় উপাদান হিসাবে কাজ করে। সামগ্রিক আকারটি খেলাধুলা ভিজগ্লি রেখাচিত্রে পূর্ণ, যা নাটকীয়ভাবে theতিহ্যবাহী আনুষ্ঠানিক প্রতিসম টেবিলের সাথে বিপরীতে থাকে, সুতরাং এটি ব্যবহারকারীদের সাথে প্রলুব্ধ হতে এবং আলাপচারিত করার জন্য এটি একটি ভাস্কর্য টুকরা হিসাবে দাঁড়ায়। কার্ভগুলি প্রথম দৃষ্টিতে দুর্ঘটনাজনক বলে মনে হয়, তবে প্রতিটি বক্ররেখা বিভিন্নভাবে বসার অবস্থান এবং সামাজিক মিথস্ক্রিয়াকে উত্সাহিত করার জন্য ডিজাইন করা হয়েছে।

প্রকল্পের নাম : Curly , ডিজাইনারদের নাম : Bean Buro, ক্লায়েন্টের নাম : Bean Buro.

Curly  ডিজাইনার টেবিল

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।