ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ঘড়ি

Zeitgeist

ঘড়ি ঘড়িটি জিটজিস্টকে প্রতিফলিত করে, যা স্মার্ট, প্রযুক্তি এবং টেকসই উপকরণগুলির সাথে সম্পর্কিত। পণ্যের উচ্চ-প্রযুক্তিগত মুখটি একটি অর্ধ টরাস কার্বন বডি এবং সময় প্রদর্শন (হালকা গর্ত) দ্বারা প্রতিনিধিত্ব করা হয়। কার্বন অতীতের একটি প্রতিলিপি হিসাবে ধাতব অংশটি প্রতিস্থাপন করে এবং ঘড়ির কার্যাংশকে জোর দেয়। কেন্দ্রীয় অংশের অনুপস্থিতি দেখায় যে উদ্ভাবনী এলইডি ইঙ্গিত ক্লাসিকাল ক্লক মেকানিজমকে প্রতিস্থাপন করে। নরম ব্যাকলাইট তাদের মালিকের পছন্দের রঙের অধীনে সামঞ্জস্য করা যায় এবং একটি হালকা সেন্সর আলোকসজ্জার শক্তি পর্যবেক্ষণ করবে।

প্রকল্পের নাম : Zeitgeist, ডিজাইনারদের নাম : Dmitry Pogorelov, ক্লায়েন্টের নাম : NCC Russia.

Zeitgeist ঘড়ি

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।