ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ব্লুটুথ কব্জি ওয়াচ

Knotch

ব্লুটুথ কব্জি ওয়াচ লোকেরা প্রতিদিন তাদের ফোনে দেড় শতাধিক বার চেক করে। আজকাল ডিজাইন করা স্মার্টওয়াচগুলি ঘড়ির মধ্যে থাকা কেবলমাত্র অন্য একটি মোবাইল ডিভাইস। আকিরা স্যামসন ডিজাইনের "নট" একটি স্মার্টওয়াচ যা ব্যবহারকারীকে ফোনের সাথে ব্লুটুথ সংযোগ থেকে বিজ্ঞপ্তিগুলি / মিস করা বিজ্ঞপ্তিগুলি পেতে এবং কম্পনের প্রতিক্রিয়া জানাতে সহায়তা করে যাতে লোকেরা কম ঘন ঘন তাদের ফোন পরীক্ষা করে। "নঞ্চ" এর একটি ভাল দৃশ্যমানতা এবং ব্যবহারকারী-বান্ধব ইউজার ইন্টারফেস রয়েছে। "নটচ" একটি সাশ্রয়ী নজরদারি, তাই যে তরুণরা ফ্যাশন প্রবণতা এবং অগ্রিম প্রযুক্তি অনুসরণ করতে চায় তারা সহজেই এটি সাধ্যের তুলতে পারে।

প্রকল্পের নাম : Knotch, ডিজাইনারদের নাম : Akira Deng, Samson So, ক্লায়েন্টের নাম : Akira Samson Design.

Knotch ব্লুটুথ কব্জি ওয়াচ

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।