ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বহুবিধ ক্রাচ

Lazarus

বহুবিধ ক্রাচ একটি সাধারণ, সম্ভাব্য অ বৈদ্যুতিক জনশক্তি মেশিন, সত্যই প্রতিবন্ধীদের সামাজিক মিথস্ক্রিয়া এবং পুনর্বাসনের জন্য ডিজাইন করা। অদ্ভুত-অবাস্তব না হওয়ার জন্য, এটি সাধারণ ব্যক্তির হাঁটার প্রক্রিয়াটি পুরোপুরি অনুকরণ করে। একটি উদাহরণ হিসাবে, সর্বদা পা এর অন্য দিকে বাহু সরান। লেগ অক্ষম এটি দিয়ে সিঁড়ি বেয়ে উঠতে পারে কারণ এটি বেত মোতায়েন করতে পারে। এছাড়াও বেতগুলি একটি নিখুঁত চেয়ারে রূপান্তরিত হতে পারে। তা না হলে লাজার বেত বোঝাই করে। মেডিক্যাল মেশিন হিসাবে, লাজার দক্ষ কারণ ব্যবহারকারী ধীরে ধীরে এবং স্বয়ংক্রিয়ভাবে স্বাভাবিক সামাজিক মিথস্ক্রিয়াতে পুনর্বাসন করতে পারে, পুনর্বাসনের জন্য কাজ করা ছেড়ে দেয় না

প্রকল্পের নাম : Lazarus, ডিজাইনারদের নাম : Sung-Hyeon Yoo, ক্লায়েন্টের নাম : Mm, soulish apparel for world.

Lazarus বহুবিধ ক্রাচ

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।