ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
চেয়ার

Everyday chair

চেয়ার মাস্টার ব্রুনো মুনারী দাবি করেছিলেন যে বিশ্বে "গাধার চেয়ে বেশি চেয়ার রয়েছে।" তাহলে কেন অন্য একটি চেয়ার আঁকুন? ইতিমধ্যে অনেক ভাল চেয়ার রয়েছে, কিছু খারাপ, কিছু আরামদায়ক, অন্যেরা কিছুটা কম। সুতরাং, এমন কোনও বস্তুর কল্পনা করা যা কোনও স্টাইল থেকে একটি ছোট্ট গল্প বলার জন্য চলবে, একটি হাসি ছিনিয়ে নেবে, প্রতিদিনের চেয়ারটি ভাবা হয়েছে। এটি কৌতূহলজনক যে ধর্ম ও বর্ণের পার্থক্য ছাড়াই প্রত্যেকে সকলেই একটি সাদা সিরামিক চেয়ারে সন্তুষ্টি নিয়ে বসে থাকে ... এর কৌতুকপূর্ণ চরিত্রটি কিছুটা সময় বিশ্রাম নিতে বসে থাকার আমন্ত্রণে পরিণত হয়।

প্রকল্পের নাম : Everyday chair, ডিজাইনারদের নাম : Federico Traverso, ক্লায়েন্টের নাম : MYYOUR.

Everyday chair চেয়ার

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।