ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ডেটা ভিজ্যুয়ালাইজেশন

Arab spring

ডেটা ভিজ্যুয়ালাইজেশন এই প্রকল্পটি ২০১১ সালে উত্তর আফ্রিকার সংঘাতের ভিত্তিতে তৈরি হয়েছিল Even প্রকল্পটি একটি সর্পিল স্টাইলযুক্ত টাইমলাইন যা দ্বন্দ্বের শুরু এবং শেষ হিসাবে চিহ্নিত করা হয়েছে। এবং বিবাদের শেষে তারিখগুলি সংঘাতের ফলাফলের ইঙ্গিতকারী চিহ্নিতকারী are লাইনের স্যাচুরেশন হ'ল বিপ্লবের ক্ষতিগ্রস্থদের সংখ্যা। সুতরাং আমরা historicalতিহাসিক মুহুর্তগুলির মৌলিক সময়ের ধরণটি পর্যবেক্ষণ করতে পারি। এই জাতীয় ডেটা ভিজ্যুয়ালাইজেশন বিকাশের মূল প্যারামিটারগুলি মূল তথ্যের সরলতা এবং কাঠামো হওয়া উচিত।

প্রকল্পের নাম : Arab spring, ডিজাইনারদের নাম : Kirill Khachaturov, ক্লায়েন্টের নাম : RBC.

Arab spring ডেটা ভিজ্যুয়ালাইজেশন

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।