ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
লোগো ডিজাইন

Buckets of Love

লোগো ডিজাইন নম পেনের একটি সামাজিক উদ্যোগের জন্য নকশা (আলমা ক্যাফে) যা বালতিদের প্রেমের প্রচারের মাধ্যমে অভাবীদের সহায়তা করে। অল্প অল্প পরিমাণে দান করার মাধ্যমে খাদ্য, তেল, প্রয়োজনীয় জিনিসপত্রের একটি পিলটি দরিদ্র গ্রামবাসীদের প্রয়োজন হয় যা দান করা হয়। প্রেমের উপহার শেয়ার করুন। এখানে ধারণাটি সহজ ছিল, গ্রাফিক হৃদয়ের পূর্ণ বালতিগুলিকে বৈশিষ্ট্যযুক্ত যা প্রেমকে চিত্রিত করে। এটি ingালাও চিত্রিত করার মাধ্যমে, এটি অগত্যা ভালভাবে প্রেমে অভাবীদের বর্ষণ করা। বালতিটি একটি হাস্যকর মুখ বহন করে যা কেবল প্রাপককেই নয় তবে প্রেরককেও আলোকিত করে। ভালোবাসার একটু ইশারায় অনেক দূর এগিয়ে যায়।

প্রকল্পের নাম : Buckets of Love, ডিজাইনারদের নাম : Lawrens Tan, ক্লায়েন্টের নাম : Alma Café (Phnom Penh).

Buckets of Love লোগো ডিজাইন

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।