ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মডুলার সোফা

Cloche Sofa

মডুলার সোফা ক্লোচে সোফা এমন একটি শরীরের কাজ যা নগর জীবনের একটি উপাদানকে প্রবক্তা ডি'আর্টে রূপান্তর করে। এটি একটি ভাস্কর্য, পরিবেষ্টনের আলো বা একটি মডুলার সোফা হিসাবে ব্যবহার করা যেতে পারে। এটি ল্যান্ডস্কেপ বিবর্তনকে উপস্থাপন করে যা প্রতিষ্ঠিত কাঠামোগত স্ট্যান্ডার্ডগুলি এবং নির্মাণ সামগ্রীগুলির উপাদানগুলিকে ভেঙে দেয় এবং একটি সাধারণ উপাদানকে একটি অর্থবহ সংমিশ্রণে রূপান্তরিত করে সূচিত নকশায় একটি পাওয়া উপাদানটিকে পুনরায় আকার দেয়। এই টুকরোটি এমন বস্তুগুলির ক্ষয়ক্ষতি করে যা তাদের আসল ব্যবহারগুলিকে ছাড়িয়ে যায়, ফেলে দেওয়া হয়েছিল, পুনরায় দাবি করা হয়েছিল এবং সংস্কার করা হয়েছিল।

প্রকল্পের নাম : Cloche Sofa, ডিজাইনারদের নাম : Carlo Sampietro, ক্লায়েন্টের নাম : Carlo Sampietro Artist.

Cloche Sofa মডুলার সোফা

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।