ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বাণিজ্যিক এবং প্রশাসনিক

Sina Complex

বাণিজ্যিক এবং প্রশাসনিক পরিকল্পনায়, প্রকল্পটি শ্বাসকষ্টের ফুসফুস দ্বারা কাজ শুরু করে যা খোলা বায়ুর সংস্পর্শে ছিল এবং এয়ার ফিল্টারের জন্য উদ্ভিদ উপভোগ করেছিল এবং পুরো ধারাবাহিকতায় এই প্রবণতা অব্যাহত রাখার চেষ্টা করা হয়েছিল। এছাড়াও শহরটি দেখার জন্য বিভিন্ন উচ্চতায় কয়েকটি জায়গা তৈরি করা হয়েছিল। এই জায়গাগুলি চারপাশে শাঁস (উদ্ভিদ এবং নকশা) দ্বারা বেষ্টিত ছিল এবং সম্পূর্ণরূপে, এটি শারীরিক এবং চাক্ষুষ দূষণের তীব্রতা হ্রাস করার জন্য এই উপাদানগুলির ভিতরে এবং বাইরে থেকে দর্শকদের জন্য একটি ফিল্টার দর্শন সরবরাহ করে।

প্রকল্পের নাম : Sina Complex, ডিজাইনারদের নাম : Mahdi Mahdavi,Babak Ahangar Azizi, ক্লায়েন্টের নাম : Towseeh Sina Company .

Sina Complex বাণিজ্যিক এবং প্রশাসনিক

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন

আশ্চর্যজনক নকশা। ভাল নকশা. সেরা নকশা।

ভাল ডিজাইন সমাজের জন্য মূল্য তৈরি করে create প্রতিদিন আমরা একটি বিশেষ নকশা প্রকল্প ফিচার করি যা ডিজাইনে দক্ষতা দেখায়। আজ, আমরা একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইন প্রদর্শন করতে পেরে খুশি যে একটি ইতিবাচক পার্থক্য তৈরি করে। আমরা প্রতিদিন আরও দুর্দান্ত এবং অনুপ্রেরণামূলক ডিজাইন বৈশিষ্ট্যযুক্ত করব। বিশ্বব্যাপী সেরা ডিজাইনারের নতুন ভাল ডিজাইন পণ্য এবং প্রকল্পগুলি উপভোগ করতে আমাদের প্রতিদিন দেখার জন্য নিশ্চিত হন।