ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
নেতৃত্বাধীন দুল ল্যাম্প

Stratas.07

নেতৃত্বাধীন দুল ল্যাম্প প্রতিটি বিশদে উচ্চমানের প্রক্রিয়াকরণ এবং উৎকর্ষতার সাথে আমরা একটি সাধারণ, পরিষ্কার এবং নিরবচ্ছিন্ন নকশা তৈরি করার চেষ্টা করি। বিশেষত Stratas.07, এর পুরোপুরি প্রতিসাম্য আকারের সাথে এই স্পেসিফিকেশনের নিয়মগুলি একেবারে অনুসরণ করছে। বিল্ট-ইন জিক্যাটো এক্সএসএম আর্টিস্ট সিরিজ এলইডি মডিউলটি একটি রঙিন রেন্ডারিং সূচক> / = 95 পেয়েছে, 880lm এর আলোকসজ্জা, 17W এর শক্তি, 3000 কে-এর রঙের তাপমাত্রা - গরম সাদা (অনুরোধে 2700 কে / 4000 কে উপলব্ধ) । এলইডি মডিউলগুলির জীবন নির্মাতারা 50,000 ঘন্টা - এল 70 / বি 50 দিয়ে বর্ণনা করেছেন এবং রঙটি আজীবন সুসংগত (1x2 স্টেপ ম্যাকএডামস লাইফ)।

প্রকল্পের নাম : Stratas.07, ডিজাইনারদের নাম : Christian Schneider-Moll, ক্লায়েন্টের নাম : STRATAS-leuchtenmanufaktur-berlin.de e.K..

Stratas.07 নেতৃত্বাধীন দুল ল্যাম্প

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।