ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বোর্ড গেম

Orbits

বোর্ড গেম কক্ষপথ একটি স্থান অনুপ্রাণিত বোর্ড গেম যার লক্ষ্য কৌশলগত চিন্তাভাবনা এবং হাত-চোখের সমন্বয় বিকাশ করা। এটি যৌক্তিক, গতিশক্তি এবং স্থানিক বুদ্ধিমত্তাকে উন্নত করে game গেমটি অফুরন্ত বিভিন্ন সংমিশ্রণ সরবরাহ করে। কক্ষপথ 2 বছর বয়সী খেলোয়াড় এবং 8 বছর বা তার বেশি বয়সীদের জন্য উপযুক্ত। গেমের লক্ষ্য হ'ল সমস্ত কক্ষপথের কার্ভগুলি অন্যের সাথে যোগাযোগ না করে স্থিতিশীল করা। ডান স্থানান্তরটি পূর্ববর্তী স্থিতিশীল বক্ররেখার উপরে বা নীচে বক্রটি পাস করা pass অন্যের সাথে কার্ভের যোগাযোগের ক্ষেত্রে, টার্নটি পরবর্তী খেলোয়াড়ের কাছে যায় passes আপনার কৌশল পরিকল্পনা করুন এবং বক্ররেখার সাথে যোগাযোগ করবেন না!

প্রকল্পের নাম : Orbits, ডিজাইনারদের নাম : Altug Toprak and Ezgi Yelekoglu, ক্লায়েন্টের নাম : Orbits.

Orbits বোর্ড গেম

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।