ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
নেতৃত্বাধীন প্যারাসল

NI

নেতৃত্বাধীন প্যারাসল এনআই, প্যারাসল এবং বাগান টর্চের উদ্ভাবনী সংমিশ্রণ, একটি আধুনিক ডিজাইন যা আধুনিক আসবাবের অভিযোজনকে মূর্ত করে তোলে। বহুমুখী আলোক ব্যবস্থার সাথে একটি ক্লাসিক প্যারাসল সংহত করে, এনআই প্যারাসল সকাল থেকে রাত অবধি রাস্তার পরিবেশের গুণমান বৃদ্ধিতে অগ্রণী ভূমিকা পালন করবে বলে আশা করা হচ্ছে। মালিকানার আঙুল-সংবেদনশীল ওটিসি (ওয়ান-টাচ ডিমার) লোকেরা স্বাচ্ছন্দ্যে 3-চ্যানেল আলোক ব্যবস্থার উজ্জ্বলতা সামঞ্জস্য করতে দেয়। এর লো-ভোল্টেজ 12 ভি এলইডি ড্রাইভারটি 0.1 ডাব্লু এলইডি সহ 2000 পিসির বেশি সিস্টেমের জন্য একটি শক্তি-দক্ষ শক্তি সরবরাহ করে, যা খুব কম তাপ উত্পন্ন করে।

প্রকল্পের নাম : NI , ডিজাইনারদের নাম : Terry Chow, ক্লায়েন্টের নাম : FOXCAT.

NI  নেতৃত্বাধীন প্যারাসল

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।