ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ব্র্যান্ড পরিচয়

SATA | BIA - Blue Islands Açor

ব্র্যান্ড পরিচয় বিআইএ আটলান্টিক আকাশের একটি স্থানীয় পাখি প্রতীক, যা দেশগুলিতে চিন্তাভাবনা এবং স্বপ্ন নিয়ে উড়ে যায়, প্রকৃতির একটি পাইলট যা মানুষ, স্মৃতি, ব্যবসা এবং সংস্থাগুলিকে পরিবহণ করে। Sata- তে, বিআইএ সর্বদা একটি আটলান্টিক চ্যালেঞ্জে দ্বীপপুঞ্জের নয়টি দ্বীপের মিলনের প্রতীক করবে: আজোরোর নামটি বিশ্বে নিয়ে এবং বিশ্বকে আজোরে নিয়ে আসবে। বিআইএ - ব্লু দ্বীপপুঞ্জ আওর - একটি পুনর্বিবেচিত আওর পাখি, পুনর্গঠনকারী, প্রোটোটাইপের ভবিষ্যতের প্রেরণায় অনুপ্রাণিত, এর অনন্য জিনগত কোডের উপর ভিত্তি করে, অসমেট্রিকাল, স্বতন্ত্র এবং অ্যাজোরের নয়টি দ্বীপের মতো বর্ণযুক্ত।

প্রকল্পের নাম : SATA | BIA - Blue Islands Açor, ডিজাইনারদের নাম : SATA Airlines, ক্লায়েন্টের নাম : SATA Airlines.

SATA | BIA - Blue Islands Açor ব্র্যান্ড পরিচয়

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।