ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বোতল

La Pasion

বোতল এটি স্টুডিও জাকাক্সির ক্রু সদস্যদের একজন আর্টুরো ল্যাপেজ ডিজাইন করেছেন একটি হাতে তৈরি বস্তু। যখন তিনি এমন একটি গাছ দেখলেন যা দেখতে একে অপরকে জড়িয়ে ধরেছিল তখন বোতলটির ধারণাটি পেয়েছিল এবং "প্যাসিইন" দিয়ে একে অপরকে ধরে রাখার সময় প্রিয়জনেরা কীভাবে এক হয়ে যায় তা তাকে ভাবতে বাধ্য করে। টুকরো তৈরিতে ব্যবহৃত গ্লাসটি 95% পুনর্ব্যবহারযোগ্য, যেমন স্টুডিও জ্যাক্যাক্সিতে ব্যবহৃত সমস্ত গ্লাস। স্টুডিওতে ব্যবহৃত ফার্নেসগুলি ক্রুদের দ্বারা তৈরি করা হয় এবং জৈব বর্জ্য যেমন বর্জ্য উদ্ভিজ্জ তেল বা জৈববস্তু দিয়ে প্রক্রিয়াজাত করা হয় মিথেন গ্যাসে পরিণত হয়।

প্রকল্পের নাম : La Pasion, ডিজাইনারদের নাম : Studio Xaquixe, ক্লায়েন্টের নাম : Studio Xaquixe.

La Pasion বোতল

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।