ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
চেয়ার

Chair with Belly Button

চেয়ার বেলি বোতামের সাথে চেয়ার হ'ল একটি হালকা ওজনের এবং বহনযোগ্য চেয়ারগুলির একটি সিরিজ যা ব্যবহারকারীরা তাদের চারপাশের স্পেসগুলি যেমন সিঁড়ি, মেঝে বা বইয়ের গাদাগুলি আরও আরামদায়ক বসার অভিজ্ঞতা প্রদান করতে সক্ষম করে। চেয়ারের নকশা অপ্রত্যাশিত বসার বিকল্পগুলি সরবরাহ করে প্রচলিত আসনগুলির ধারণাটিকে নতুনভাবে সংজ্ঞায়িত করে। চেয়ারগুলির চিত্রটি একটি স্বপ্নালীন দৃশ্য থেকে এসেছে - একদল ফ্লপি এবং গলিত ফর্ম একটি জায়গায় ছড়িয়ে ছিটিয়ে। তারা নিঃশব্দে দেয়ালের বিরুদ্ধে এবং কোণে ছোট ছোট ফেলোদের মতো ঝুঁকছে। প্রতিটি চেয়ারের নিজের পেটের বোতামটি রয়েছে কিছুটা কৌতুকপূর্ণ leণ দেওয়ার জন্য।

প্রকল্পের নাম : Chair with Belly Button, ডিজাইনারদের নাম : I Chao Wang, ক্লায়েন্টের নাম : IChao Design.

Chair with Belly Button চেয়ার

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন

আশ্চর্যজনক নকশা। ভাল নকশা. সেরা নকশা।

ভাল ডিজাইন সমাজের জন্য মূল্য তৈরি করে create প্রতিদিন আমরা একটি বিশেষ নকশা প্রকল্প ফিচার করি যা ডিজাইনে দক্ষতা দেখায়। আজ, আমরা একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইন প্রদর্শন করতে পেরে খুশি যে একটি ইতিবাচক পার্থক্য তৈরি করে। আমরা প্রতিদিন আরও দুর্দান্ত এবং অনুপ্রেরণামূলক ডিজাইন বৈশিষ্ট্যযুক্ত করব। বিশ্বব্যাপী সেরা ডিজাইনারের নতুন ভাল ডিজাইন পণ্য এবং প্রকল্পগুলি উপভোগ করতে আমাদের প্রতিদিন দেখার জন্য নিশ্চিত হন।