ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বহুমুখী মোড়ানো

Loop

বহুমুখী মোড়ানো লুপটি আপনার ওয়ারড্রোব বা আপনার বাড়িতে ব্যবহারের জন্য একটি বহুমুখী মোড়ানো। লুপটি 240 সেমি এক্স 180 সেন্টিমিটার। লুপ টেক্সটাইলের পৃষ্ঠ এবং কাঠামোটি হাতে তৈরি 100%, একটি হাত বোনা কৌশল ব্যবহার করে যা বহু শতাব্দী ধরে চলে। লুপ টেক্সটাইলটি 93 টি পৃথকভাবে হাতে তৈরি প্যানেলগুলি একসঙ্গে তৈরি করে পুরো তৈরি করে। লুপ 100% প্রিমিয়াম অস্ট্রেলিয়ান আলপাকা মেষ ব্যবহার করে। আলপাকা কম অ্যালার্জেন এবং উষ্ণতা এবং শ্বাসকষ্ট উভয়ই নিশ্চিত করে। লুপ টেক্সটাইলটি ড্রপ করে এবং নমনীয়তা তৈরি করে যেখানে তার 93 টি প্যানেলটি নিশ্চিত করে যে এটি টেনসিল এবং একটি শক্তিশালী অভিনয়শিল্পী। লুপ প্রাকৃতিক, পুনর্নবীকরণযোগ্য এবং বায়োডেগ্রেটেবল ফাইবার দিয়ে তৈরি

প্রকল্পের নাম : Loop, ডিজাইনারদের নাম : Miranda Pereira, ক্লায়েন্টের নাম : Daato.

Loop বহুমুখী মোড়ানো

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।