ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রোগী পর্যবেক্ষণ সিস্টেম

Touch Free Life Care

রোগী পর্যবেক্ষণ সিস্টেম শারীরবৃত্তীয় ক্রিয়াকলাপগুলি নিরীক্ষণের জন্য টাচ-ফ্রি লাইফেকার বিছানা এম্বেডড চিপগুলির সাহায্যে তৈরি করা হয়েছে these রোগীরা এই কাজগুলির জন্য নার্সকে কল না করেই স্বীয় ইন্টারফেসের সাহায্যে তাদের গদি তাপমাত্রা এবং বিছানার অবস্থান নিয়ন্ত্রণ করতে পারে। এছাড়াও এই স্ক্রিনটি নার্স দ্বারা চালিত ওষুধ এবং তরলগুলির রেকর্ড বজায় রাখতে নার্স ব্যবহার করেন যা পরে নার্স স্টেশনে ইন্টারফেসে প্রেরণ করা হয়। নার্স স্টেশনের ইন্টারফেসটি রোগীর শরীরের তাপমাত্রা, রক্তচাপ, ঘুমের প্যাটার্ন এবং আর্দ্রতার মাত্রার মতো পরামিতিগুলির কোনও পরিবর্তন দেখায় এবং সতর্ক করে। টিএলসি ব্যবহার করে স্টাফের প্রচুর সময় বাঁচানো যায়।

প্রকল্পের নাম : Touch Free Life Care, ডিজাইনারদের নাম : nikita chandekar, ক্লায়েন্টের নাম : MIT Institute of Design.

Touch Free Life Care রোগী পর্যবেক্ষণ সিস্টেম

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।