ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ভাস্কর্যগত বেঞ্চ

Metric - Ganic

ভাস্কর্যগত বেঞ্চ মেট্রিক-গ্যানিক চেন সভ্যতা জ্ঞানকে কীভাবে প্রভাবিত করে এবং সংস্কৃতি ও ইতিহাস তৈরির জন্য মানুষ কীভাবে পৃথিবীকে রূপদান করেছে - এই ধারণার মাধ্যমে ভাস্কর্য সংক্রান্ত বেঞ্চটি প্রাকৃতিক এবং গাণিতিক নিদর্শনগুলির অধ্যয়নের মাধ্যমে সন্ধান করা হয়েছে। অজৈব এবং জৈব রূপগুলির মধ্যে পার্থক্য দেখাতে, কাঠের অরিগামির উপস্থিতি হ'ল গাণিতিক গণনার উপর ভিত্তি করে মানুষের জ্ঞানের প্রতিনিধিত্ব, যা বন ও পৃথিবীর প্রতিনিধিত্বকারী সাদা ওকের প্রাকৃতিক শস্যের সাথে বিপরীত।

প্রকল্পের নাম : Metric - Ganic, ডিজাইনারদের নাম : Webber (Ping-Chun) Chen, ক্লায়েন্টের নাম : 'Make It' Exhibition, Victoria University, New Zealand.

Metric - Ganic ভাস্কর্যগত বেঞ্চ

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।