ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আলোক কাঠামো

Tensegrity Space Frame

আলোক কাঠামো টেনসগ্রিটি স্পেস ফ্রেম লাইট কেবলমাত্র তার আলোক উত্স এবং বৈদ্যুতিক তার ব্যবহার করে একটি হালকা স্থিতিশীলতা উত্পাদন করতে আরবিফুলারের নীতি 'আরও কমের জন্য "নীতিটি ব্যবহার করে। উত্তেজনা কাঠামোগত উপায়ে পরিণত হয় যার দ্বারা উভয়ই সংকোচনের এবং চাপের মধ্যে পারস্পরিকভাবে কাজ করে যা কেবল তার কাঠামোগত যুক্তি দ্বারা সংজ্ঞায়িত আলোর একটি আপাতদৃষ্টিতে বিচ্ছিন্ন ক্ষেত্র উত্পাদন করে। এর স্কেলিবিলিটি এবং উত্পাদনের অর্থনীতি অফুরন্ত কনফিগারেশনের একটি সামগ্রীর সাথে কথা বলে যার আলোকিত রূপটি মহাকর্ষের টানকে সরলতার সাথে প্রতিরোধ করে যা আমাদের যুগের দৃষ্টান্তটি নিশ্চিত করে: কম ব্যবহার করে আরও অর্জন করা achieve

প্রকল্পের নাম : Tensegrity Space Frame, ডিজাইনারদের নাম : Michal Maciej Bartosik, ক্লায়েন্টের নাম : Michal Maciej Bartosik.

Tensegrity Space Frame আলোক কাঠামো

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।