ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
টাইপোগ্রাফি

Ila'l Amam Type Family

টাইপোগ্রাফি "ইলআল আমাম" হ'ল একটি আরবি ধরণের পরিবার যা এজাতীয় প্রথম প্রদর্শন ধরণের মিশ্রণ থেকে বিকশিত হয় - ফ্যাট ফেসস এবং 11 তম শতাব্দীর মদ ইরানী কুফিক স্ক্রিপ্টগুলি এবং এগুলি সমস্তকে একটি বিচ্ছিন্ন / তির্যক বিন্যাসে সংযুক্ত করে। "ইলআল আমাম" বড় আকারের উদ্দেশ্যে ব্যবহৃত ডিসপ্লে ধরণের সমন্বয়ে গঠিত কারণ অক্ষরগুলি অত্যন্ত স্টাইলাইজড এবং ঘন এবং পাতলা স্ট্রোকের মধ্যে একেবারে বিপরীতে থাকার বৈশিষ্ট্যযুক্ত। ইটালিকাইজড / তির্যক টাইপফেসের পেছনের আকর্ষণটি যে কোনও আরবি টাইপের একটির অভাব থেকেই আসে, কারণ আরবী সম্ভবত শুরু থেকেই একে একে বিশুদ্ধভাবে ইতালি বিন্যাস হিসাবে বিবেচনা করে।

প্রকল্পের নাম : Ila'l Amam Type Family, ডিজাইনারদের নাম : Sara Mansour, ক্লায়েন্টের নাম : Sara Mansour.

Ila'l Amam Type Family টাইপোগ্রাফি

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।