ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রিং

Moon Curve

রিং ক্রম এবং বিশৃঙ্খলার মধ্যে ভারসাম্য বজায় থাকায় প্রাকৃতিক বিশ্ব অবিচ্ছিন্নভাবে চলতে থাকে। একই উত্তেজনা থেকে একটি ভাল নকশা তৈরি করা হয়। শিল্পের দক্ষতা, সৌন্দর্য এবং গতিশীলতার গুণাবলী সৃষ্টির কাজকালে এই বিপরীতে খোলা থাকার দক্ষতা থেকে উদ্ভূত হয়। সমাপ্ত টুকরোটি শিল্পী যে অসংখ্য পছন্দ করেন তার সমষ্টি। সমস্ত চিন্তাভাবনা এবং কোনও অনুভূতির ফলস্বরূপ এমন কাজ হয়ে উঠবে যা কঠোর এবং শীতল, যেখানে সমস্ত অনুভূতি এবং কোনও নিয়ন্ত্রণ ফলন কাজ করে না যা নিজেকে প্রকাশ করতে ব্যর্থ হয়। দুজনের জড়িয়ে যাওয়া জীবনের নৃত্যেরই বহিঃপ্রকাশ ঘটবে।

প্রকল্পের নাম : Moon Curve, ডিজাইনারদের নাম : Mary Zayman, ক্লায়েন্টের নাম : Mary Zayman.

Moon Curve রিং

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।