ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মিশ্র-ব্যবহারের বিল্ডিং

The Mall

মিশ্র-ব্যবহারের বিল্ডিং মলটি প্রান্তরে অবস্থিত। নকশা ধারণাটি এর বাইরে একটি সাংস্কৃতিক এবং বাণিজ্যিক জেলা তৈরির জন্য বিল্ডিং প্রোগ্রামটি দ্রবীভূত করার উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, যা এর চারপাশে প্রভাব ফেলবে। কমপ্লেক্সে সংহত নগর স্থানগুলি অনেক ক্রিয়াকলাপ রাখবে এবং এই অঞ্চলের সাংস্কৃতিক মিথস্ক্রিয়াকে সমৃদ্ধ করবে। বিচ্ছিন্ন বদ্ধ ভবনের মতো অভিনয় করার পরিবর্তে এটি পুরো এলাকার রাস্তার জীবনকে সমর্থন করবে। জটিল কাঠামো, বিল্ডিংগুলির অরিয়েন্টেশন এবং ফ্যাকাসের বিবরণ প্রাকৃতিক উত্সগুলির সর্বাধিক কার্যকর ব্যবহারকে সমর্থন করার জন্য ডিজাইন করা হয়েছে।

প্রকল্পের নাম : The Mall, ডিজাইনারদের নাম : Ekin Ç. Turhan - Onat Öktem, ক্লায়েন্টের নাম : Ercan Çoban Architects & ONZ Architects.

The Mall মিশ্র-ব্যবহারের বিল্ডিং

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।