ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বাতি

Idiomi

বাতি Idiomi; এটি তার তিন মাত্রায় একটি প্রদীপ এবং আলোকসজ্জার অ্যারে বিভিন্ন পরিস্থিতি তৈরি করতে পারে এবং সত্যই একটি নতুন আলো দিয়ে পরিবেশকে সমৃদ্ধ করতে পারে। এটি আলোর মত প্রকাশের মাধ্যম হতে চায়। এই প্রদীপটি লাইন এবং আকারের বিশুদ্ধতার পাশাপাশি সাদা ক্যান্ডারের থিমগুলি স্মরণ করে। ইডিওমি হালকা লোককে প্রতিদিনের ক্রিয়া, সংবেদন, অনুভূতি এবং মুহুর্তগুলিতে বাছাই করতে দেয়। এটি, LED এর উদ্ভাবনী সম্ভাবনার জন্য ধন্যবাদ, এটি এর চারপাশের পরিস্থিতিগুলির সাথে খাপ খাইয়ে নিতে পারে।

প্রকল্পের নাম : Idiomi, ডিজাইনারদের নাম : Nicolò Caruso, ক্লায়েন্টের নাম : Nicolò Caruso.

Idiomi বাতি

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।