ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ফজ এবং টফি

Cavendish & Harvey

ফজ এবং টফি Traditionতিহ্য এবং আধুনিকতার মধ্যে ভারসাম্যপূর্ণ আইন। লক্ষ্যটি ছিল একটি উদ্ভাবনী সংস্থার জন্য একটি অনন্য পণ্য পরিসীমা ডিজাইন করা যা উচ্চ মানের মিষ্টান্ন প্রস্তুতকারক হিসাবে নিজেকে পুনর্গঠন করে। সমাধানটি হ'ল প্যাকেজড এবং গরম ফয়েল এবং একটি মহৎ উচ্চ চকচকে ফিনিস দিয়ে মুদ্রিত। ছবির ধারণাটি ক্লাসিক প্রলিনগুলির শৈলীতে অনুপ্রাণিত হয়েছিল। আরও ছোট এবং আরও আধুনিক টার্গেট গ্রুপকে রঙ এবং আলগা টাইপোগ্রাফি দ্বারা সম্বোধন করা হবে। গ্যাব্রিয়েল ডিজাইন দল ভারসাম্য রেকর্ডটিতে দক্ষতা অর্জন করেছে এবং ক্লায়েন্ট ক্রমবর্ধমান বিক্রয় নিয়ে সন্তুষ্ট।

প্রকল্পের নাম : Cavendish & Harvey, ডিজাইনারদের নাম : Bettina Gabriel, ক্লায়েন্টের নাম : gabriel design team.

Cavendish & Harvey ফজ এবং টফি

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।