ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
প্রাচীর-স্তব্ধ Wc

Bplus Wall-hung WC with cleaRim system

প্রাচীর-স্তব্ধ Wc উদ্ভাবনী ক্লিয়ারিং সংযোজনের সাথে, ইসভিয়া নিয়মিত ডব্লিউসিকে বি + তে রূপান্তরিত করে, একটি বহুমুখী ডব্লিউসি যা পাবলিক টয়লেটগুলির পাশাপাশি ব্যক্তিগত বাথরুমগুলিতেও ব্যবহার করা যেতে পারে। নিয়মিত ডব্লিউসির তুলনায় বি + ডব্লিউসির একটি ছোট প্রাচীর-স্তব্ধ প্যান রয়েছে। এর বৃত্তাকার কমপ্যাক্ট ফর্মটি স্থানের কার্যকর ব্যবহারের প্রস্তাব করে। নতুন বি + ক্লিয়ারিং ডব্লিউসির কোনও রিম নেই। কোনও গোপন রিম নেই, এর অর্থ হ'ল জীবাণুগুলি আড়াল করার পক্ষে কোথাও নেই। বি + ডাব্লুসি এর হাইজেনিক ডিজাইনটি বাটিটি পরিষ্কার করা সহজ করে যা জলের ব্যবহার হ্রাস করার সাথে সাথে পরিবেশের জন্য ক্ষতিকারক বাথরুমের রাসায়নিক ব্যবহারের প্রয়োজনীয়তা হ্রাস করে।

প্রকল্পের নাম : Bplus Wall-hung WC with cleaRim system , ডিজাইনারদের নাম : Isvea Eurasia, ক্লায়েন্টের নাম : ISVEA.

Bplus Wall-hung WC with cleaRim system  প্রাচীর-স্তব্ধ Wc

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।