ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বাথরুমের আসবাব

Sentimenti

বাথরুমের আসবাব অনুভূতি এবং সহাবস্থান অনুভূতির বিপরীতে অনুপ্রাণিত সেন্টিমেন্টি বাথরুমের আসবাবপত্র সংগ্রহ একটি আধুনিক এবং চটকদার বাথরুমের পরিবেশ সরবরাহ করে। অনুভূমিক এবং উল্লম্ব বিপরীতে কাঠের সিডিংগুলি বিপরীতমুখী অনুভূতিগুলির পাশাপাশি মাতালাগুলিতে গতিশীলতার স্পর্শ যুক্ত করে touch সেন্টিমেন্তি সংগ্রহটি চারটি বিভিন্ন আকারের বাথরুমের ক্যাবিনেটের সাথে সমস্ত আকারের বাথরুমের একটি অংশ হতে প্রস্তুত, ড্রয়ার এবং মন্ত্রিপরিষদের দরজা সহ এবং গোপন আলো এবং মিররযুক্ত মন্ত্রিসভা দরজা সহ আয়নাগুলি প্রস্তুত with

প্রকল্পের নাম : Sentimenti, ডিজাইনারদের নাম : Isvea Eurasia, ক্লায়েন্টের নাম : ISVEA.

Sentimenti বাথরুমের আসবাব

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।