ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বাথরুমের আসবাব

Sott'Aqua Marino

বাথরুমের আসবাব স্নাতআউকা মেরিনো সংগ্রহটি বাথরুমগুলিতে পানির নীচে বিশ্বের সৃজনশীল বিশদ সহ আপনার নিজস্ব বাথরুম ডিজাইনের বিলাসিতা অফার করে বিস্তৃত পরিমিত মডেলের পছন্দগুলি ব্যবহার করে S একক বা ডাবল সিঙ্ক ক্যাবিনেটের সাথে ব্যবহার করার জন্য তার নমনীয়তা সহ বাথরুমটি ha একটি হ্যাঙ্গারের সাথে দেয়ালে লাগানো গোলাকার আয়নাটিও আলোকপাতের ব্যবস্থা গোপন করেছে whe

প্রকল্পের নাম : Sott'Aqua Marino, ডিজাইনারদের নাম : Isvea Eurasia, ক্লায়েন্টের নাম : ISVEA.

Sott'Aqua Marino বাথরুমের আসবাব

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।