ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বাচ্চাদের টেবিলওয়্যার

Nyx

বাচ্চাদের টেবিলওয়্যার সহযোগী নকশার সীমাহীন সীমান্ত রয়েছে এবং এই প্রকল্পের উত্সে রয়েছে। এনআইএক্স বাচ্চাদের টেবিলওয়্যার একটি 10 বছরের বালক এলিজা রাবিনো এবং একটি প্রতিভাবান ডিজাইনার অ্যালেক্স পেটুনিনের মধ্যে একটি অনন্য সহযোগিতা। বাচ্চাদের হিসাবে আমাদের দুর্দান্ত স্বপ্ন রয়েছে তবে বয়স্ক হিসাবে আমরা বাস্তব বিশ্বের সীমাবদ্ধতা এবং সীমানা নির্ধারণ করতে শিখেছি। YORB ডিজাইনের ভবিষ্যত ব্র্যান্ডের অধীনে বিকশিত খেলোয়াড় টেবিলওয়্যার সংগ্রহটি সম্পূর্ণ কাস্টম ডিজাইনের অনুমতি দেওয়ার একটি খুব অনন্য বৈশিষ্ট্য পেয়েছে। এর ব্যবহারকারী এটির নিজস্ব ধারণা প্রদান করে লাইনের নিজস্ব প্যাটার্ন, রঙ এবং আকার চয়ন করতে পারে।

প্রকল্পের নাম : Nyx, ডিজাইনারদের নাম : Alex Petunin & Elijah Robineau, ক্লায়েন্টের নাম : YORB DESIGN.

Nyx বাচ্চাদের টেবিলওয়্যার

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।