ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
হেডড্রেস

Gaia

হেডড্রেস গাইয়া হ'ল আধুনিক সমাজের ক্ষমতায়িত দেবীর জন্য নকশার এক রাজকীয় আশ্চর্য। অস্পষ্টতা এবং উত্তেজক মূল উপাদানগুলি ছিল যা একত্রে সংশ্লেষিত করে একটি ব্যতিক্রমী উপস্থিতি তৈরি করে। 'শিংযুক্ত ডানা' থেকে 'ওমেগা' চেইনে রূপান্তর এই টুকরোটিকে গহনা নকশার সীমানা ছাড়িয়ে একটি গতিশীল সিলুয়েট দেয়।

প্রকল্পের নাম : Gaia, ডিজাইনারদের নাম : Herman Francisco Delos Santos, ক্লায়েন্টের নাম : HERMAN FRANCISCO.

Gaia হেডড্রেস

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।