ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বৈদ্যুতিক সাইকেল

Silence

বৈদ্যুতিক সাইকেল নীরবতা একটি একেবারে নতুন নিয়ন্ত্রণ ধারণা সাইকেল। এটির নিজস্ব সংবেদনশীল অঙ্গ রয়েছে যা কার্ল এইচ স্টুডিওতে 4 টি প্রযুক্তি, রাডার, এলইডি, ডিটেক্টর এবং কম্পিউটার ব্যবহার করেছে designed নিরবতা তাদের রাইডিং অবস্থার উপর ভিত্তি করে যে কোনও রাইডারকে বর্তমান স্থিতি বলতে পারে। আন্তরিকভাবে, কার্ল হুয়াং সাইলেন্স ডিজাইন করেছেন শ্রবণ প্রতিবন্ধী বন্ধুবান্ধবদের বিপদ থেকে দূরে রাখতে সহায়তা করার জন্য শ্রদ্ধা নিবেদনের জন্য একটি সাইকেল তৈরি করা। এমনকি তারা কোনও শব্দ ছাড়াই একটি শান্ত বিশ্বে রয়েছে, তাদের এখনও নিরস্ত্র এবং সুরক্ষা রাইড উপভোগ করার অধিকার রয়েছে।

প্রকল্পের নাম : Silence, ডিজাইনারদের নাম : Yi-Sin Huang, ক্লায়েন্টের নাম : Karl H Studio .

Silence বৈদ্যুতিক সাইকেল

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।