ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কর্পোরেট অভ্যন্তর ব্র্যান্ডিং

Wellness and DaySPA

কর্পোরেট অভ্যন্তর ব্র্যান্ডিং একটি ডে স্পা সুবিধা যা আগমনকালে গ্রাহককে উদ্দীপিত করার জন্য ডিজাইন করা হয়েছে, যা প্রতিদিনের শহুরে রুটিন থেকে আধ্যাত্মিক এবং শারীরিক উত্থানের জায়গাতে তাত্ক্ষণিক উত্তরণকে সহায়তা করে। ব্র্যান্ডিং ধারণাটি সিলিং এবং দেয়ালগুলির প্যারাম্যাট্রিক ভলিউমের ক্ষেত্রে প্রযোজ্য, যা প্রাকৃতিক গুহাগুলির মতো প্রাকৃতিক দিবালোক অফিসের পিছনে এবং অ্যাকাউন্টিং অঞ্চলে বন্যার অনুমতি দেয়। দুটি অভ্যর্থনা মডিউল দুটি আকৃতির অর্ধবৃত্তাকার পাথরের অনুরূপ তামা পাতায় সজ্জিত। নকশা পদ্ধতির অভ্যন্তরীণ সৌন্দর্যের রূপক যা প্রকাশের জন্য আরও পরিমার্জন প্রয়োজন।

প্রকল্পের নাম : Wellness and DaySPA, ডিজাইনারদের নাম : Helen Brasinika, ক্লায়েন্টের নাম : BllendDesignOffice.

Wellness and DaySPA কর্পোরেট অভ্যন্তর ব্র্যান্ডিং

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।