ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
উন্নত গাড়ি

Fiaker 2.0

উন্নত গাড়ি অনেক শহরে traditionalতিহ্যবাহী কোচ ট্যুরগুলি ঘোড়া প্রত্যাখ্যান আকারে একটি বড় সমস্যা নিয়ে আসে। প্রথম প্রয়োজনীয় প্রয়োজনীয়তা হিসাবে ফাইকার ২.০ শহরগুলিতে কোচ ট্যুর দ্বারা উত্পাদিত রাস্তার দূষণ সমাধান করে। ঘোড়া টানা গাড়ীর জন্য নির্দিষ্ট নকশায় আরও আধুনিক এবং আপ-টু-ডেট ফর্ম থাকা সত্ত্বেও তাদের আনুষ্ঠানিক নান্দনিকতায় শাস্ত্রীয় ক্যাবগুলি অনুসরণ করে বিকশিত হয়। চ্যালেঞ্জটি একটি সমসাময়িক এবং পরিবেশগত ধারণা উপস্থাপন করা, এখনও কোচ সফরের সাধারণ অনুভূতি প্রেরণ করা। মূল লক্ষ্যটি হল উদ্ভাবনী নকশার মাধ্যমে ক্লায়েন্টদের কাছে কোচ ট্যুরকে আরও আকর্ষণীয় করে তোলা।

প্রকল্পের নাম : Fiaker 2.0, ডিজাইনারদের নাম : Michael Hofbauer, ক্লায়েন্টের নাম : Michael Hofbauer.

Fiaker 2.0 উন্নত গাড়ি

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।