ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বোতল সজ্জা

Lithuanian vodka Gold. Black Edition

বোতল সজ্জা সোনার-জ্বলজ্বল "লিথুয়ানিয়ান ভদকা গোল্ড। ব্ল্যাক এডিশন ”এটি লিথুয়ানিয়ান লোক শিল্প থেকে একচেটিয়া চেহারা উত্তরাধিকার সূত্রে পেয়েছে। সামান্য স্কোয়ার থেকে মিলিত রোম্বস এবং হেরিংবোনগুলি লিথুয়ানিয়ান লোকশিল্পে খুব সাধারণ নিদর্শন। যদিও এই জাতীয় মোটিফগুলির রেফারেন্স আরও আধুনিক রূপ অর্জন করেছে - রহস্যময় অতীতের প্রতিচ্ছবিগুলি আধুনিক শিল্পে রূপান্তরিত হয়েছিল। অগ্রণী সোনালী এবং কালো রঙগুলি কয়লা এবং সোনার ফিল্টারগুলির মাধ্যমে ব্যতিক্রমী ভদকা পরিস্রাবণ প্রক্রিয়াটিতে জোর দেয়। এটিই "লিথুয়ানিয়ান ভদকা সোনাকে তৈরি করে। কৃষ্ণ সংস্করণ "তাই নাজুক এবং স্ফটিক পরিষ্কার।

প্রকল্পের নাম : Lithuanian vodka Gold. Black Edition, ডিজাইনারদের নাম : Asta Kauspedaite, ক্লায়েন্টের নাম : Stumbras.

Lithuanian vodka Gold. Black Edition বোতল সজ্জা

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।