ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
এটি একটি প্রাচীর স্তব্ধ Wc প্যান

SEREL Purity

এটি একটি প্রাচীর স্তব্ধ Wc প্যান বিশুদ্ধতা টয়লেট বাটি নরম স্থানান্তরের আধিপত্য প্রবেশ করার সময় এটি পরিবেশে সহজ এবং ন্যূনতম বাতাস ছেড়ে দেয়। এটি কেবল তার সৌন্দর্যে তার ব্যবহারকারীর উপর প্রভাব ফেলবে না তবে এটি পরিষ্কার-পরিচ্ছন্নতা এবং নির্দোষতার সাথে মিলিত হয় এবং প্রকৃতিটিকে সম্মান করে। সিলেট কভার সেট নকশার সাধারণ পদ্ধতির মধ্যে সহজে ছাড়যোগ্য, লকিং মেকানিজম টয়লেট সিটের সেটগুলির সাধারণ পদ্ধতির কভার সেটটির অভ্যন্তরীণ অংশে functionোকানো ফাংশন কন্ট্রোল বোতামগুলি। ব্যবহারকারীর সাথে যোগাযোগ করা বাটনগুলি সেই অঞ্চলগুলিতে স্থাপন করা হয় যা নোংরা হওয়া সবচেয়ে কঠিন, তাই এটি স্বাস্থ্যবিধি সম্পর্কিত একটি অতিরিক্ত সুবিধা সরবরাহ করে।

প্রকল্পের নাম : SEREL Purity, ডিজাইনারদের নাম : SEREL Seramic Factory, ক্লায়েন্টের নাম : Matel Hammadde San. ve Tic A.S Serel Sanitary Factory.

SEREL Purity এটি একটি প্রাচীর স্তব্ধ Wc প্যান

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।