ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
টেবিল ল্যাম্প

M.T.F. ( My True Friend)

টেবিল ল্যাম্প কুকুরের আকারে এমটিএফ (মাই ট্রু ফ্রেন্ড) প্রদীপের স্বাতন্ত্র্যটি হ'ল, প্রথমত এটি প্রায় কোনও সজ্জা ফিট করতে পারে, প্রফুল্ল, উষ্ণ বাচ্চাদের ঘর থেকে এবং শীতল অফিসিয়াল ওয়ার্কিং অফিসের সাথে শেষ হয় with দ্বিতীয়ত, এটিতে উপকরণগুলির একটি অনন্য সমন্বয় রয়েছে - কাঠ, প্লাস্টিক, ধাতু, কাচ যা একটি ফিউশন শৈলী তৈরি করে। তৃতীয় অনন্য বৈশিষ্ট্যটি হ'ল, সমস্ত ল্যাম্পের পিভট আর্মটি 360 ডিগ্রি এবং কোনও কোণ থেকে বিনামূল্যে টিল্ট থাকতে পারে না। এছাড়াও, আমাদের প্রদীপটি আরামদায়ক অর্গনোমিক লকগুলির সাথে অনমনীয় স্থিরকরণের সম্ভাবনা সরবরাহ করে।

প্রকল্পের নাম : M.T.F. ( My True Friend), ডিজাইনারদের নাম : Taras Zheltyshev, ক্লায়েন্টের নাম : Fiat Lux.

M.T.F. ( My True Friend) টেবিল ল্যাম্প

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।