ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মেঝে আসন

Fractal

মেঝে আসন অরিগামি দ্বারা অনুপ্রাণিত হয়ে ফ্র্যাক্টাল দ্রুত এবং সাধারণ উপায়ে আমাদের দেহ এবং আমাদের ক্রিয়াকলাপগুলির সাথে খাপ খায় এমন একটি নমনীয় পৃষ্ঠ তৈরি করতে ক্রিজ এবং ভাঁজগুলি দেখে। এটি একটি বর্গাকার আকৃতির অনুভূত আসন যা কোনও শক্তিবৃদ্ধি বা অতিরিক্ত সমর্থন অন্তর্ভুক্ত করে না, কেবলমাত্র তার প্রযুক্তি দিয়ে বিশ্রামের সময় এটি আমাদের দেহকে সমর্থন করতে পারে। এটি অনেকগুলি ব্যবহারের অনুমতি দেয়: একটি পাউফ, আসন হিসাবে, দীর্ঘ একটি শাইজ, এবং এটি একটি মডিউল হিসাবে এটি অন্যদের সাথে একত্রে বিভিন্ন কক্ষের কনফিগারেশন তৈরি করতে পারে।

প্রকল্পের নাম : Fractal, ডিজাইনারদের নাম : Andrea Kac, ক্লায়েন্টের নাম : KAC Taller de Diseño.

Fractal মেঝে আসন

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।