ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মল

Meline

মল মেলিন স্টোরেজ সহ একটি উদ্ভাবনী মল। এটির সর্বনিম্ন নকশায় একটি জ্যাকেট এবং একটি ব্যাগ ঝুলানোর জন্য একটি শেল্ফ এবং একটি পেগ বৈশিষ্ট্যযুক্ত। শেল্ফটি শিক্ষার্থীদের সরঞ্জাম এবং জিনিসপত্র সংরক্ষণের জন্য আদর্শ এবং কিছু আইটেমকে সহজেই নাগালের মধ্যে রাখার জন্য বাইরের দিকে প্রসারিত হয়। এটি শক্ত কাঠের ফ্রেম এবং ল্যামিনেট বিস্তৃত / শেল্ফ সহ হালকা। ডিজাইনটি ডিস্টিলজাল স্টাইল দ্বারা প্রভাবিত। মেলিন একটি নির্ভরযোগ্য মল, একটি স্টুল যা আপনি "বন্ধু" বলতে পারেন।

প্রকল্পের নাম : Meline, ডিজাইনারদের নাম : Eliane Zakhem, ক্লায়েন্টের নাম : E Zakhem Interiors.

Meline মল

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।