ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
পরীক্ষাগার জল পরিশোধন সিস্টেম

Purelab Chorus

পরীক্ষাগার জল পরিশোধন সিস্টেম পূরালাব কোরাস হ'ল প্রথম মডিউলার জল পরিশোধন সিস্টেম যা পৃথক পরীক্ষাগার প্রয়োজন এবং স্থানের জন্য ফিট করে। এটি পরিমাপযোগ্য, নমনীয়, কাস্টমাইজড সমাধান সরবরাহ করে বিশুদ্ধ জলের সমস্ত গ্রেড সরবরাহ করে। মডুলার উপাদানগুলি পরীক্ষাগার জুড়ে বিতরণ করা যেতে পারে বা একে অপরের সাথে সংযুক্ত করা যেতে পারে একটি অনন্য টাওয়ার বিন্যাসে, সিস্টেমের পদচিহ্নকে হ্রাস করে min হ্যাপটিক নিয়ন্ত্রণগুলি অত্যন্ত নিয়ন্ত্রণযোগ্য প্রবাহের প্রবাহের হার প্রস্তাব করে, যদিও হালোর আলোর একটি আলো চিরাসের স্থিতি নির্দেশ করে। নতুন প্রযুক্তি কোরাসকে পরিবেশের প্রভাব এবং চলমান ব্যয় হ্রাস করে, সর্বাধিক উন্নত সিস্টেম উপলভ্য করে।

প্রকল্পের নাম : Purelab Chorus, ডিজাইনারদের নাম : LA Design , ক্লায়েন্টের নাম : ELGA.

Purelab Chorus পরীক্ষাগার জল পরিশোধন সিস্টেম

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।