ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ওয়ার্কস

Arabic Calligraphy

ওয়ার্কস এগুলি হ'ল ওমানি শিল্পী সমকালীন আরবি ক্যালিগ্রাফি শিল্পের উদাহরণ, সুলতান কাবুস বিশ্ববিদ্যালয়ের আর্ট অ্যান্ড ডিজাইনের সহকারী অধ্যাপক ড। সালমান আলহাজারী। এটি ইসলামী শিল্পের অনন্য আইকন হিসাবে আরবি ক্যালিগ্রাফির নান্দনিক বৈশিষ্ট্যগুলি ব্যাখ্যা করে। ২০০ Salman সালে সালমান নিজেই আরবি ক্যালিগ্রাফিতে মূল থিম হিসাবে তাঁর অনুশীলন প্রতিষ্ঠা করেছিলেন। ২০০৮ সালে তিনি ডিজিটাল এবং গ্রাফিকাল প্রযুক্তি, যেমন গ্রাফিক সফ্টওয়্যার (ভেক্টর ভিত্তিক) এবং আরবি স্ক্রিপ্ট সফ্টওয়্যার, যেমন 'কেলক' ব্যবহার শুরু করেন, তখন থেকেই আলহাজারী হাই উচ্চতর স্টাইল গড়ে তুলেছিলেন এই শিল্প প্রবাহে।

প্রকল্পের নাম : Arabic Calligraphy , ডিজাইনারদের নাম : Salman Alhajri, ক্লায়েন্টের নাম : Sultan Qaboos University, Rozna Muscat Gallery, Fatma's Gallery, Muscat, Ghalya’s Musem of Modern Art, Dubai Community Theatre and Arts Centre (DUCTAC) .

Arabic Calligraphy  ওয়ার্কস

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।