ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বিজ্ঞাপনের পোস্টার

Amal Film Festival

বিজ্ঞাপনের পোস্টার পোস্টারগুলি উত্সবে উত্সাহিত উদযাপন দ্বারা অনুপ্রাণিত হয়েছিল। সমৃদ্ধ স্প্যানিশ সংস্কৃতিতে বিদ্যমান পার্থক্যগুলি আলিঙ্গন এবং উদযাপনের জন্য ডিজাইনটি তৈরি করা হয়েছিল। স্পেন যেহেতু একটি বহু-সাংস্কৃতিক দেশ, যা এর ইতিহাস এবং পরিচয় সমৃদ্ধ, তাই পোস্টারটি ইউরোপীয় ও আরব, মুসলিম এবং খ্রিস্টানদের মধ্যে আশা তুলে ধরার জন্য তৈরি করা হয়েছিল। প্রকল্পটি ইউনাইটেড কিংডমের লন্ডনের বার্নব্রুক স্টুডিওতে নকশা করা হয়েছিল। পোস্টারটি ডিজাইন করতে এক সপ্তাহ লেগেছিল। ব্যবহৃত রঙ, প্রকার এবং চিহ্নগুলি স্পেনীয় এবং আরব সংস্কৃতির মধ্যে ছেদ করে অনুপ্রাণিত হয়েছিল।

প্রকল্পের নাম : Amal Film Festival, ডিজাইনারদের নাম : Lama, Rama, and Tariq Ajinah, ক্লায়েন্টের নাম : Lama Ajeenah.

Amal Film Festival বিজ্ঞাপনের পোস্টার

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।