ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ইসলামিক পরিচয় ব্র্যান্ডিং

Islamic Identity

ইসলামিক পরিচয় ব্র্যান্ডিং ইসলামী traditionalতিহ্যবাহী অলঙ্কার এবং সমসাময়িক নকশার সংকরকে হাইলাইট করার ব্র্যান্ডিং প্রকল্পের ধারণা। যেহেতু ক্লায়েন্ট প্রচলিত মানগুলির সাথে সংযুক্ত ছিলেন তবে সমসাময়িক নকশায় আগ্রহী interested সুতরাং, প্রকল্পটি দুটি মূল আকারের উপর ভিত্তি করে ছিল; বৃত্ত এবং বর্গাকার। এই আকারগুলি traditionalতিহ্যবাহী ইসলামী নিদর্শন এবং সমসাময়িক নকশার সংমিশ্রনের মধ্যে বিপরীতে হাইলাইট করার জন্য ব্যবহৃত হয়েছিল। প্যাটার্নের প্রতিটি ইউনিট একবার পরিচয়টিকে একটি পরিশীলিত প্রকাশ করতে ব্যবহার করা হয়েছিল। সমসাময়িক চেহারাটি জোর দেওয়ার জন্য রূপালী রঙ ব্যবহার করা হত।

প্রকল্পের নাম : Islamic Identity, ডিজাইনারদের নাম : Lama, Rama, and Tariq Ajinah, ক্লায়েন্টের নাম : Lama Ajeenah.

Islamic Identity ইসলামিক পরিচয় ব্র্যান্ডিং

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।