ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মল

Fluxion

মল এই প্রোগ্রামটির অনুপ্রেরণা পিঁপড়ের পাহাড় থেকে আসে যার একটি অনন্য কাঠামো রয়েছে। যদিও পিঁপড়ার পাহাড়গুলির অভ্যন্তরীণ কাঠামো খুব জটিল, এটি একটি বিশাল এবং আদেশযুক্ত রাজ্য তৈরি করতে পারে। এটি এর স্থাপত্য কাঠামো অত্যন্ত যুক্তিযুক্ত চিত্রিত করে। ইতিমধ্যে, পিঁপড়ো পাহাড়ের করুণ কক্ষগুলির অভ্যন্তরে একটি জোরালো প্রাসাদ তৈরি করা হয়েছে যা অতিরিক্ত অপূর্ব মনে হয়। অতএব, ডিজাইনার উভয় শৈল্পিক এবং সু-নির্ধারিত স্থান পাশাপাশি পিঁপড়ের পাহাড় নির্মাণের জন্য পিঁপড়ার জ্ঞানের ব্যবহার করে।

প্রকল্পের নাম : Fluxion, ডিজাইনারদের নাম : Zhipeng Kang, ক্লায়েন্টের নাম : HUAQIAO UNIVERSITY.

Fluxion মল

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।