ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ঝরনা

Rain Soft

ঝরনা প্রকৃতির জলপ্রপাতের দৃশ্য সকলকে আকর্ষণ করতে পারে এবং এটি দেখতে বা শাওয়ারের নিচে ঝর্ণা ঝরাতে পারে so বাড়িতে জলপ্রপাতের নীচে। এই নকশায় দুটি ধরণের স্প্ল্যাশিং রয়েছে। মুষ্টি মোড: জলের ঘনত্ব বা ঘনত্ব মাঝখানে এবং কেউ শরীর ধুতে পারে দ্বিতীয় মোড: জলটি আংটির চারপাশে উল্লম্বভাবে ফর্ম pouredালা হয় এবং কেউ শ্যাম্পু ব্যবহার করতে পারে এবং সে জলের প্রাচীর দ্বারা ঘিরে থাকে এবং এই প্রাচীরটি পারে হতে হবে l

প্রকল্পের নাম : Rain Soft , ডিজাইনারদের নাম : Naser Nasiri & Taher Nasiri, ক্লায়েন্টের নাম : AQ QALA BINALAR.

Rain Soft  ঝরনা

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।