ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কর্পোরেট পরিচয়

Territoria Festival

কর্পোরেট পরিচয় সমসাময়িক শিল্পের একটি 8 তম উত্সব "টেরিটোরিয়া" এর পরিচয়। উত্সব বিভিন্ন শৈলীতে সমসাময়িক শিল্পের মূল এবং পরীক্ষামূলক কাজগুলি উপস্থাপন করে। অ্যাসাইনমেন্টটি ছিল উত্সবের পরিচয়টি ব্র্যান্ড করা এবং এটির লক্ষ্য দর্শকদের মধ্যে এটির প্রতি আগ্রহ বাড়ানো, এমন একটি সাংগঠনিক কাঠামো তৈরি করা যা সহজেই নতুন থিমগুলির সাথে অভিযোজিত। প্রাথমিক ধারণাটি ছিল বিশ্বের ভিন্ন দৃষ্টিভঙ্গি হিসাবে সমসাময়িক শিল্পের ব্যাখ্যা। এভাবেই "আলাদা দৃষ্টিকোণ থেকে শিল্প" স্লোগানটি এবং এটি গ্রাফিক উপলব্ধি প্রকাশ পেয়েছে।

প্রকল্পের নাম : Territoria Festival, ডিজাইনারদের নাম : Oxana Paley, ক্লায়েন্টের নাম : Festival ‘Territory’.

Territoria Festival কর্পোরেট পরিচয়

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।