ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
হোটেল

Sheraton Bursa

হোটেল অ্যানিমেশনটি অবশ্যই বিস্তৃত মডেলিং হওয়া উচিত যা হোটেলের প্রতিটি অংশকে দিকনির্দেশনা সরবরাহ করে the লবি, কনফারেন্স রুম, প্রধান রেস্তোঁরা, ফিটনেস ও স্পা সেন্টার, তুর্কি বাথ এবং ভিআইপি তুর্কি স্নান, ম্যাসেজের কক্ষ সহ বিভিন্ন সাধারণ অঞ্চল V , এক্সিকিউটিভ লাউঞ্জ, পুল, বিশ্রামের ঘর এবং তদ্ব্যতীত স্ট্যান্ডার্ড রুম, স্যুটগুলি, রাষ্ট্রপতি রাষ্ট্রপতি স্যুটটি 4 মাসের মধ্যে মডেলিং করা হয়েছিল ll শেরাটন বার্সা প্রবর্তনের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ উপাদান।

প্রকল্পের নাম : Sheraton Bursa, ডিজাইনারদের নাম : Ayhan Güneri, ক্লায়েন্টের নাম : SHERATON BURSA / ATOLYE A MIMARLIK.

Sheraton Bursa হোটেল

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।