ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বাণিজ্যিক অঞ্চল এবং ভিআইপি ওয়েটিং রুমটি

Commercial Area, SJD Airport

বাণিজ্যিক অঞ্চল এবং ভিআইপি ওয়েটিং রুমটি এই প্রকল্পটি বিশ্বের সবুজ ডিজাইনের বিমানবন্দরে নতুন প্রবণতায় যোগ দেয়, এটি টার্মিনালের মধ্যে দোকান এবং পরিষেবাগুলিকে অন্তর্ভুক্ত করে এবং যাত্রীকে তার উদাহরণের সময় অভিজ্ঞতার মধ্য দিয়ে যায়। গ্রিন এয়ারপোর্ট ডিজাইন ট্রেন্ডটি সবুজ এবং আরও টেকসই এয়ারোপার্টুরিয়ার ডিজাইন মানের স্পেস অন্তর্ভুক্ত করে, বাণিজ্যিক অঞ্চলের সামগ্রিকতা প্রাকৃতিক সূর্যালোক দ্বারা রানওয়ের মুখোমুখি একটি স্মৃতিসৌধ কাচের সম্মুখভাগের জন্য আলোকিত হয়। ভিআইপি লাউঞ্জটি জৈবিক এবং ভ্যানগার্ডিস্ট সেল ডিজাইন ধারণাটি মাথায় রেখে তৈরি করা হয়েছিল। বাহিরটি দৃশ্যটি বাহ্যিকভাবে অবরুদ্ধ না করে ঘরে গোপনীয়তার অনুমতি দেয়।

প্রকল্পের নাম : Commercial Area, SJD Airport, ডিজাইনারদের নাম : sanzpont [arquitectura], ক্লায়েন্টের নাম : sanzpont [arquitectura].

Commercial Area, SJD Airport বাণিজ্যিক অঞ্চল এবং ভিআইপি ওয়েটিং রুমটি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।